1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রোমাঞ্চকর ম্যাচে দারুণ জয় বার্সার

  • আপডেট টাইম : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১০৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ঘরের মাঠে বার্সেলোনাকে ম্যাচের শুরু থেকেই চেপে ধরেছিল অ্যাথলেটিকো মাদ্রিদ। তবে শেষ রক্ষা হয়নি দলটির। সফরকারী জাভি হার্নান্দেজের দলের কাছে ১-০ গোলে হারতে হয়েছে তাদের। আর এই জয়ে লিগ টেবিলের শীর্ষস্থান মজবুত করল আনসু ফাতি-দেম্বেলেরা।
অ্যাথলেটিকোর ঘরের মাঠে ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় বার্সা। তৃতীয় মিনিটে ডি বক্সে বিপজ্জনক জায়গা থেকে আনসু ফাতির শট রুখে দেন অ্যাথলেটিকো ডিফেন্ডার সাভিচ। এর ঠিক তিন মিনিট পর গোলের জন্য প্রথম শট নেয় স্বাগতিকরা। ২৫ গজ দূর থেকে বারিওসের নেওয়া শট ঠেকিয়ে দেন বার্সেলোনা গোলরক্ষক টের স্টেগান। এরপর নবম মিনিটে ডি বক্সের বাইরে থেকে ক্রিস্টেনসেনের শট আটকে দিয়ে আবারও দলকে রক্ষা করেন স্বাগতিক গোলরক্ষক ইয়ান ওবলাক।

তবে বার্সার আক্রমণের চাপে নিজেদের অর্ধ থেকেই সেভাবে বের হতে পারছিল না অ্যাথলেটিকো। অন্যদিকে একের পর এক আক্রমণে ২২তম মিনিটে লিড পেয়ে যায় সফরকারীরা। পায়ের জাদুকরী ছন্দে স্বাগতিকদের রক্ষণ গুঁড়িয়ে ডি বক্সে ঢুকে যান পেদ্রি। এরপর সেই বল বাড়িয়ে দেন স্প্যানিশ তরুণ তুর্কি গাভির দিকে। গাভির কাছ থেকে বল পেয়ে আড়াআড়ি শটে লক্ষ্যভেদ করেন ওসমান দেম্বেলে।
প্রথমার্ধের বাকি সময়ে দুই দলই বেশ কয়েকটি ভালো সুযোগ তৈরি করে। তবে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি কেউ। সবশেষ আর কোনও দলই গোল করতে না পারায় ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় জাভির শিষ্যরা।
বিরতি থেকে ফিরে সফরকারীদের চেপে ধরে অ্যাথলেটিকো। ৫৪তম মিনিটে ভালো সুযোগ পান গ্রিজম্যান। তবে গোলবারের উপর দিয়ে নেওয়া শটে তিনি দলকে নিরাশ করেন। এরপর বেশ কয়েকবার ডি বক্সের কাছে গিয়েও গোলের দেখা পায়নি স্বাগতিকরা। উল্টো ম্যাচের অতিরিক্ত সময়ে মারামারিতে জড়িয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন দুই ফুটবলার তরেস ও সাভিচ। তবে শেষ মিনিটে বিপজ্জনক জায়গায় ফ্রি কিক ও পরে কর্নার পেয়েও তেমন কিছু করতে পারেনি অ্যাথলেটিকো। সবশেষ ১-০ গোলের দারুণ এক জয় নিয়ে মাঠ ছাড়ে জাভি হার্নান্দেজ বাহিনী।

এই জয়ে ১৬ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠেছে বার্সেলোনা। ৩৮ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে সদ্য ভিয়ারিয়ালের বিপক্ষে হেরে যাওয়া রিয়াল মাদ্রিদ। আর ২৭ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে সিমেওনের অ্যাথলেটিকো মাদ্রিদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..